সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন ইন্দুরকানীর এম এ কাইউম জোমাদ্দার

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন ইন্দুরকানীর এম এ কাইউম জোমাদ্দার

0 Shares

ইন্দুরকানী বার্তা:
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ সম্মাননা পেলেন এম এ কাইউম জোমাদ্দার। শিক্ষা বিস্তার ও মানব কল্যানে বিশেষ অবদান রাখায় একাত্তর গবেষনা পরিষদ এর পক্ষ থেকে এ সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়। পরিসংখ্যান ও ব্যবস্থাপনা বিষয়ে সৃজনশীল পাঠদানের জন্য শিক্ষা বিস্তার ক্যাটাগরিতে তিনি এ এ্যাওয়ার্ড পান।
এম এ কাইউম জোমাদ্দার পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলাধীন চন্ডিপুর কে.সি টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ এর সহকারী অধ্যাপক। তিনি ২০০৩ সালে কলেজে প্রভাষক ব্যবস্থাপনা পদে যোগদান করে সততা ও নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করে আসেন। বর্তমানে তিনি সহকারী অধ্যাপকের দায়িত্ব পালন করছেন।

এবিষয় সহকারী অধ্যাপক কাইউম জোমাদ্দার এর কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে বলেন, আজ আমি খুবই আনন্দিত এবং গর্বিত। আমার এই এ্যাওয়ার্ড আমি কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি মশিউর রহমান মঞ্জু ও শ্রদ্ধাভাজন অধ্যক্ষ এস এম ইউনুছ আলী ও সহকর্মীবৃন্দকে উৎসর্গ করলাম।

২৮ জুন মঙ্গলবার একাত্তর গবেশনা পরিষদের কার্যালয়ে বাংলাদেশেরে ৬৪ জেলা থেকে ৬৪ জন কে এ সম্মাননা স্বারক প্রদান করা হয়। মাধ্যমিক ও উচ মাধিমিক পর্যায়ের প্রধান শিক্ষক, অধ্যাপক, সহকারী অধ্যাপক, বিষয় ভিত্তিক পাঠদানের জরিপ অনুযায়ী এ সম্মাননা সনদ প্রদান করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap